শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চুনারুঘাটের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সামসুন্নাহার

জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাটে মা ও শিশু স্বাস্থ্য রক্ষা এবং পরিবার পরিকল্পনা সেবায় বিশেষ অবদান রাখায় চুনারুঘাট উপজেলার ইউনিয়ন পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন দেওরগাছ ইউপি চেয়ারম্যান শামছূন্নাহার চৌধুরী।

শামছূন্নাহার ৩নং দেওরগাছ ইউপির টানা তিনবারের নির্বাচিত মহিলা চেয়ারম্যান। পাশাপাশি শামসুন্নাহার সারা বাংলাদেশেরও নির্বাচিত প্রথম মহিলা চেয়ারম্যান।

এ বিষয়ে কথা বললে তিনি জানান, নিজের দায়িত্বকে সবসময় বড় করে দেখলে এবং মনেপ্রাণে কাজকে ভালোবেসে গ্রহণ করলে সম্মান ও সফলতা দুটোই ধরা দিতে বাধ্য। আজ আমি অনেক অনেক আনন্দিত যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আমার পরিশ্রমকে মূল্যায়ন করেছেন। এ শ্রেষ্ঠত্ব আমার নয় এটা আমার ৩নং দেওরগাছ ইউপির গণমানুষের অর্জন। আবারো হাসিমুখে কাজ করে যেতে এরকম মূল্যায়ন আমাকে ব্যাপক উৎসাহ জোগাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com